১ লাখ ৩০ হাজার টাকা বেতনে গণস্বাস্থ্য কেন্দ্রে চাকরি

গণস্বাস্থ্য কেন্দ্র তাদের কক্সবাজার প্রকল্পে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। আগ্রহী প্রার্থীদের ১৪ জুলাই এর মধ্যে সরাসরি/ডাকযোগে বা ই-মেইলের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: হেড অব অপারেশন (সাপোর্ট সার্ভিস)
পদসংখ্যা: এক
যোগ্যতা ও অভিজ্ঞতা: বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে (ফাইন্যান্স/অ্যাকাউন্টিং) স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অভিজ্ঞ ও দক্ষ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। সিএ (সিসি) ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কোনো সংস্থা অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যান্ড ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্টে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ম্যানেজমেন্ট, ফাইন্যান্স ও অ্যাকাউন্টিংয়ের সফটওয়্যারের কাজ জানতে হবে। বাংলাদেশের শ্রম আইন সম্পর্কে জানাশোনা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: ফুল টাইম, বেতন ১ লাখ ৩০ হাজার টাকা।

আগ্রহী প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ কভার লেটার ও সিভি ই-মেইলে বা সরাসরি/ডাকযোগে পাঠাতে হবে। ই-মেইলের সাবজেক্টে ও খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে নিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: এইচআর অ্যান্ড অ্যাডমিন ম্যানেজার, গণস্বাস্থ্য কেন্দ্র, ৪০/এ, মুক্তিযোদ্ধা সরণি, পুরানা সায়মন রোড, বাহারছড়া, কক্সবাজার-৪৭০০। ই-মেইল: hrgkmi2018@gmail.com।

পাঠকের মন্তব্য