ওয়ার্ড সম্মেলনে মারামারিতে জড়ালো বিএনপি

বিএনপির ঢাকা মহানগর উত্তরের ওয়ার্ড কমিটি গঠনে আর্থিক লেনদেন এবং আঞ্চলিক সম্পর্ককে প্রাধান্য দেয়ার অভিযোগে হামলার ঘটনা ঘটেছে। নিজেদের মধ্যেই এ মারামারিতে জড়ায় দলটির নেতা-কর্মীরা। 

শনিবার (২ জুলাই) মোহাম্মদপুর থানার ২৯, ৩১, ৩২, ৩৩ ও ৩৪ নং ওয়ার্ডে সম্মেলন হয়। বছিলা রোডের নীরা কমিউনিটি সেন্টারে এ সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনের শেষ মুহূর্তে আর্থিক লেনদেন এবং আঞ্চলিক সম্পর্ককে প্রাধান্য দেয়ার অভিযোগ তুলে সন্ধ্যার দিকে বিক্ষুব্ধ একটি গ্রুপ প্রতিপক্ষের উপর হামলা চালায়। 

এসময় মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল হককে লাঞ্ছিত করে। এ ঘটনায় উভয় পক্ষের কয়েকজন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

জানা গেছে, ঢাকা মহানগর উত্তর বিএনপির ওয়ার্ড সম্মেলনে যাদের বাড়ি ভোলা তারা কাউন্সিলে পাস করে যাচ্ছে। আবার যারা অর্থ দিচ্ছে তারাও কমিটিতে জায়গা পাচ্ছে। এমন পরিস্থিতিতে স্থানীয় বিএনপি নেতারা আমানুল্লাহ আমান এবং সদস্য সচিব আমিনুল হকের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে স্টেজ ভাঙচুর শুরু করে। এসময় চেয়ারও ভাঙচুর করতে থাকে কেউ। এই সুযোগে একটি দল বাইরে থাকা গাড়ির গ্লাসও ভেঙে ফেলে। 

ঢাকা মহানগর উত্তর বিএনপির দফতরের দায়িত্বে থাকা আব্দুর রাজ্জাক গণমাধ্যমকে বলেন, স্থানীয় নেতাদের নিজেদের ব্যক্তিগত বিষয় নিয়ে হট্টগোল হয়েছিল। পরে আমানুল্লাহ আমান সবাইকে নিয়ন্ত্রণ করেন।

একই কথা জানান আহ্বায়ক আমানুল্লাহ আমান। তিনি বলেন, কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আমরা সম্মেলন শেষ করে চলে এসেছি।

পাঠকের মন্তব্য