কোহলিকে পাগলের মতো ভালোবাসতেন এই অভিনেত্রী

একটা সময়ে পাগলের মতো ভালোবাসতেন বিরাট কোহলিকে- বিষয়টি অকপটে স্বীকার করলেন বলিউড অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। ভাইয়ের কারণে ক্রিকেটের প্রতি তার টান তৈরি হয়েছে বলেও জানালেন তিনি। মাঠে গিয়ে টিম ইন্ডিয়ার জন্য গলা ফাটানোর দিনটাকেও স্মরণ করলেন ম্রুণাল।

দেশটির সংবাদমাধ্যম জি নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, তেলুগু ছবি 'জার্সি'র হিন্দি রিমেকে অভিনয় করছেন ম্রুণাল। একই নামের হিন্দি ছবিতে তার নায়ক শাহিদ কাপুর। ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করছেন কবীর সিং। 

ওই ছবির প্রসঙ্গেই ম্রুণাল বলেন,'একটা সময় বিরাট কোহলিকে পাগলের মতো ভালোবাসতাম। আমার ভাই ওর ভক্ত। ভাইয়ের কারণে ক্রিকেট দেখতে শুরু করি। পাঁচ বছর আগে স্টেডিয়ামে বসে ম্যাচ দেখেছি। মনে আছে, সেদিন নীল জার্সি পরে টিম ইন্ডিয়ার জন্য সেদিন গলা ফাটিয়েছিলাম। আর আজ আমিই একটা ক্রিকেট নিয়ে ছবির অংশ। এটা একটা দারুণ কাকতালীয় ব্যাপার।'                           

'জার্সি'টি ছবিটির পরিচালনা করছেন গৌতম তিন্নানউরি। গত বছর আগস্টে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে কোভিডের কারণে তা পিছিয়ে যায়। চলতি বছর দীপাবলিতে 'জার্সি'র মুক্তির কথা ভেবেছেন নির্মাতারা। 

জার্সি ছাড়াও একাধিক ছবি হাতে রয়েছে ম্রুণালের। পরেশ রাওয়াল, শরমন জোশী ও অভিমন্যু দাসানির সঙ্গে 'আঁখ মিচোলি'তে দেখা যাবে তাকে। এছাড়া তামিল ছবি 'ঠাদাম'র হিন্দি সংস্করণে আদিত্য রয় কাপুরের নায়িকা হচ্ছেন ম্রুণাল। ছবিতে পুলিস অফিসারের ভূমিকায় থাকবেন। 

পাঠকের মন্তব্য