লাইভ শোয়ে কপাল কেটে ২০৪ কোটির হীরা নিয়ে পালালেন ভক্ত

কপালের ঠিক মাঝখানে অস্ত্রোপচার করে বসানো গোলাপি রঙের হীরা। যার দাম ২০৪ কোটি টাকা। শখ করেই ওই হীরা কপালে বসিয়েছিলেন আমেরিকার র‌্যাপার লিল উজি ভার্ট। 

তার এই শখের জন্য সংবাদের শিরোনামেও এসেছেন। কিন্তু এবার সেই হীরাই কপাল কেটে ছিনিয়ে নিলেন ভক্তরা। রক্তাক্ত হলেন র‌্যাপার। যে ছবি ইতোমধ্যেই ভাইরাল হয়েছে।

সম্প্রতি মায়ামিতে রোলিং লাউড ফেস্টিভ্যালে শো করতে গিয়েছিলেন লিল। শো করার সময় তিনি যখন মঞ্চ থেকে দর্শকদের মাঝে নেমে আসেন, তখনই তাকে ঘিরে ধরেন ভক্তরা। আর সেখানেই ঘটে গেল বিপত্তি। 

ভিড়ের মাঝে আচমকাই কেউ লিলের কপাল থেকে হীরা বের করে নেন! প্রথমে কিছু বুঝে উঠতে পারেননি লিল। এর পরই কপালে ব্যথা অনুভব করেন। দর্শকরা দেখেন লিলের কপাল থেকে রক্ত ঝরছে। অভিযোগ, তাদের মধ্যে থেকেই কেউ তা চুরি করে নিয়েছেন।

এরপরই শো থামিয়ে চিকিৎসা নেন লিল। লিল এখন সুস্থই আছেন। কিন্তু হীরে হারিয়ে শোকে মুহ্যমান। 

কপালে প্রায় ২০৪ কোটি টাকা মূল্যের হীরা বসিয়ে রাতারাতি আমেরিকার সংবাদমাধ্যমের শিরোনামে এসেছিলেন লিল। এখন হীরা হারিয়ে ফের সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এলেন লিল। 

লিল আরও জানিয়েছেন, এই মহামূল্যবান হিরা কেউ যাতে চুরি করতে না পারে সে জন্যই কপালে বসিয়েছিলেন তিনি। লিল বলেন, ‘২০১৭ সালে এই হিরাটি চোখে পড়ে। তার পর থেকেই হিরাটি কেনার সিদ্ধান্ত নিই। ২০৪ কোটি টাকায় সেটি গয়না ডিজাইনার ইলিয়ট এলিয়েন্টের কাছ থেকে কিনে নিই।’

গত ফেব্রুয়ারিতে অস্ত্রোপচার করে কপালে হিরাটি লাগিয়েছেন লিল। ১১ ক্যারেটের হিরাটির বিমাও করিয়েছিলেন।

তথ্যসূত্র: সিএনএন

পাঠকের মন্তব্য