বিষাক্ত ভালোবাসার পরিণতি দেখাবে ‘মরে যাক’

গত কয়েক বছর ধরে একের পর এক নতুনত্ব এনে ভক্ত-শ্রোতাদের মাতিয়ে যাচ্ছেন জনপ্রিয় গায়ক ও সংগীত আয়োজক প্রীতম হাসান। এবারও তার ব্যতিক্রম হলো না। প্রায় এক বছর পর প্রকাশিত নিজের নতুন সৃষ্টিতেও রাখলেন চমকের ছাপ।

প্রীতম এবার হাজির হলেন নতুন ধামাকা নিয়ে। তার এবারের গান-ভিডিওর নাম ‘মরে যাক’। কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান নিজেই।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) নিজের ইউটিউব চ্যানেলে প্রীতম প্রকাশ করেছেন ‘মরে যাক’ শিরোনামের গানটি। যেখানে বেশ অভিনব গল্প তুলে ধরেছেন। আছে প্রেম, আছে ব্যর্থতা ও প্রতিশোধ। ডার্ক থিমের গান-গল্পটি গায়কের ভক্তরা বেশ পছন্দ করেছেন।
 
গানটির দুটি লাইনে প্রীতমের সঙ্গে ফ্রেঞ্চ ভাষায় কণ্ঠ দিয়েছেন ফ্রান্সের তরুণী নাটালিয়া। যার সঙ্গে প্রীতম যুক্ত হন এক আন্তর্জাতিক সংগীত পরিচালকের মাধ্যমে।

মাস দেড়েক আগে বিএফডিসিতে করা হয়েছে গানটির ভিডিওর শুটিং। যেখানে মডেল হিসেবেও অংশ নিয়েছেন গায়ক প্রীতম হাসান। তার সঙ্গে অভিনয় করেছেন মিস ওয়ার্ল্ড প্রতিযোগী ইসরাত সাবরিন।

সংবাদমাধ্যমকে প্রীতম জানান, বন্ধুদের প্রেম নিয়ে অনেক স্মরণীয় স্মৃতি জমা আছে তার কাছে। সেখান থেকে এসেছে ‘মরে যাক’।

তিনি বলেন, ‘বন্ধুদের প্রেম নিয়ে অনেক গল্প শুনেছি। সবারই কিছু বিষাক্ত ভালোবাসা থাকে। কেউ কেউ আবার ভালোবাসার প্রতিদান ছোট করে দেখায়। সেই বিষাক্ত ভালোবাসার পরিণতি দেখা যাবে এই ‘মরে যাক’ গানটিতে। এখানে ভুল–বোঝাবুঝি, ইমোশনের মুহূর্তগুলো তুলে ধরা হয়েছে। আর সেভাবেই সাজানো হয়েছে ভিডিওর গল্প।’

এই ভিডিও এডিট করতে ১৫ দিন সময় লেগেছে। আর এডিটিংয়ের সেই কাজটি করেছেন দুজন- আফফান আজিজ প্রীতুল ও নাভিদ জাভেদ।’

প্রকাশের ২২ ঘণ্টার মাঝে ‘মরে যাক’ দেখেছেন ১ লাখ ৯৯ হাজারের বেশি দর্শক।

পাঠকের মন্তব্য