সুকেশ-জ্যাকলিনের ঘনিষ্ঠ ছবি ভাইরাল, গলায় লাল দাগ!

ভারতে এখন বিনোদন দুনিয়ার সবচেয়ে আলোচিত বিষয় সুকেশ চন্দ্রশেখর ও জ্যাকলিন ফার্নান্দেজের প্রেমকাহিনী। এ নিয়ে একেক দিন আসছে একেক রকম খবর।

এরইমধ্যে সুকেশের সঙ্গে জ্যাকলিনের নতুন একটি ছবি আবার সামনে এলো। যেখানে তাদের ঘনিষ্ঠ অবস্থাতে দেখা যাচ্ছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ছবিটিতে দেখা যাচ্ছে, তারা দুজন বিছানায় শুয়ে আছেন, আর বলিউড অভিনেত্রীর নাকে চুমু খাচ্ছে সুকেশ। বেশ হাসিখুশি দেখা যাচ্ছে অভিনেত্রীকে। জ্যাকুলিনের গলার কাছে ফুটে উঠা লাল দাগও বেশ নজর কেড়েছে সবার।

গত বছরই জ্যাকলিনের সঙ্গে সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছিল। জানা গেছে, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছিল। সেই সময় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিলেন সুকেশ।

জানা যায়, জ্যাকুলিনের সঙ্গে পরিচয় হওয়ার আগে তার সম্পর্কে অনেক খোঁজখবর নিয়েছিল সুকেশ। সে ভালোভাবেই জানত, তখন অভিনেত্রীর হাতে কোনো বড় বলিউড প্রজেক্ট ছিল না। সেই সুযোগ নিয়েই ৫০০ কোটি টাকা বাজেটের সিনেমা তৈরির প্রস্তাব দিয়েছিল। সুপারহিরো ফিল্মের সিরিজ তৈরি করার প্রস্তাব দিয়েছিল সুকেশ। 

আর্থিক লেনদেনের মামলায় গেল কিছুদিন আগে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকে তলব করেছিল ভারতের একটি সংস্থা। তার বিরুদ্ধে কয়েকশ কোটি টাকা আত্মসাতের অভিযোগ করেছিলেন সুকেশ চন্দ্রশেখর।

জানা যায়, রানবাক্সির মতো বড় কোম্পানির প্রোমোটার শিবিন্দর সিং ও মালবিন্দর সিংকের পরিবারকে ২০০ কোটি টাকার প্রতারণা করার অভিযোগ রয়েছে সুকেশের বিরুদ্ধে। সুকেশ চন্দ্রশেখর অভিনেত্রীর কাছ থেকেও টাকা নিয়েছেন। সাক্ষী হিসেবে যার জেরা চলছিল, সে নিজেই প্রতারণার শিকার।

পাঠকের মন্তব্য