প্রকাশ্যে চুমু খেলেন ‘বাদাম কাকু’ নেচে-গেয়ে মাতালেন মঞ্চ (ভিডিও)

মঞ্চে গান গাইতে উঠেছেন কাচা বাদাম গান গেয়ে ভাইরাল হওয়া ভুবন বাদ্যকার। তখনই জিত দাবি করেন, বাদাম কাকুকে সবার সামনেই চুমু খেয়ে দেখাতে হবে। সঞ্চালক হয়তো ভেবেছিলেন, সবার সামনে ভুবন এ ভাবে ভালবাসার উদযাপনে সামিল হতে পারবেন না।

কিন্তু সবাইকে অবাক করে তাই করে দেখালেন বাদাম কাকু। এতে বাকিদের সাথে  চমকে গিয়েছেন প্রযোজক-অভিনেতা স্বয়ং জিৎ। এ ভাবে প্রকাশ্যে আজ পর্যন্ত তিনিও বোধহয় চুমু খাননি। আর যাকে জড়িয়ে ধরে চুমু খেলেন ভুবন বাদ্যকার, তিনি নিমেষে লজ্জায় লাল। খানিক লজ্জা পেয়েছেন গায়কও। তবে তৃপ্তও বটে!

না, আবার কোনও নিশিঠেকে নয়। এ বার ভুবন বাদ্যকার এমন কাণ্ড ঘটিয়েছেন রিয়্যালিটি শো ‘ইসমার্ট জোড়ি’র মঞ্চে। শো এর সঞ্চালক ‘বাদাম কাকু’র সঙ্গিনীর কাছে জানতে চেয়েছিলেন, ভুবন তাকে এখনও পর্যন্ত সবচেয়ে ভাল উপহার কী দিয়েছেন? তখনই তার সলজ্জ উত্তর, চুমু! ব্যস, জিতের দাবি, ‘বাদাম কাকু’কে চুমু খেয়ে দেখাতে হবে। সঞ্চালক হয়তো ভেবেছিলেন, সকলের সামনে ভুবন এ ভাবেও ভালবাসার উদযাপনে সামিল হতে পারবেন না। কিন্তু এখানেও জিতে গিয়েছেন ‘বাদাম কাকু’।

‘কাঁচা বাদাম’ খ্যাত গায়ক অবশ্য চুমু খেয়েছেন নিজের স্ত্রীকেই। জিতের সঞ্চালনায় যে অনুষ্ঠানে এই ঘটনা, তা হল স্টার জলসার নতুন রিয়্যালিটি শো। আগামী ২৬ মার্চ থেকে তার সম্প্রচার শুরু। সেখানে আমন্ত্রিত ‘বাদাম কাকু’ আর ‘কাকিমা’। দুধসাদা জমিনে সরু লাল পাড় ধুতি, ডিজাইনার পাঞ্জাবিতে ধোপদুরস্ত ভুবন। কাকিমা লাল-সাদা জামদানিতে। 

এর আগে জি বাংলার ‘দাদাগিরি’র মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে প্রশ্নোত্তরে একাই অংশ নিয়েছিলেন গায়ক। জিতের মঞ্চে তিনি স্ত্রীকে নিয়ে নাচবেন, গাইবেন। সোহাগে ভরিয়ে দেবেন তাকে। জানাবেন, একসঙ্গে রোজ দু’মুঠো খাওয়াই বাদ্যকার দম্পতির ‘১০০ পার্সেন্ট লাভ’!

ভিডিও দেখতে

পাঠকের মন্তব্য