জাবিতে জিয়াউর রহমা‌নের ৩৯তম শাহাদাৎ বার্ষিকীতে দোয়া মাহফিল ও খাবার বিতরণ
জাবি সংবাদদাতা
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহ‌ফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণ ক‌রে‌ছে জাহাঙ্গীরনগর বিশ্ব‌বিদ্যালয় জাতীয়তাবাদী শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ফোরাম।
শ‌নিবার (৩০ মে) বাদ আসর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন গেরুয়া মাদরাসা ও এতিমখানায় দোয়া মাহফিল ও অনাথ শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।
দোয়া মা‌হ‌ফি‌লে বিএন‌পির প্র‌তিষ্ঠাতা জিয়াউর রহমা‌নের আত্মার মাগ‌ফিরাত কামনার পাশাপা‌শি বিএনপির চেয়ারপার্সন বেগম খা‌লেদা জিয়ার সুস্বাস্থ্য কামনা ক‌রা হয়। এছাড়াও বিরাজমান ক‌রোনা ভাইরা‌স প্রাদুর্ভা‌ব থেকে মুক্তি কামনা করে দোয়া করা হয়। এসময় দে‌শের সকল মানুষের নিরাপত্তা ও সুস্বাস্থ্য কামনা করা হয়।
এরপর স্থাস্থ্যবিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে স্থানীয় এতিম ও অসহায়‌দের মা‌ঝে খাবার বিতরণ করা হয়। কর্মসূচি পালনের সময় উপস্থিত ছিলেন জা‌বি জাতীয়তাবাদী শিক্ষক ফোরা‌মের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোঃ কামরুল আহসান, সহ-সভাপ‌তি অধ্যাপক মোঃ সোহেল রানা, সাংগঠ‌নিক সম্পাদক অধ্যাপক মোঃ নুরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ জামাল উদ্দিন, অধ্যাপক মোহাম্মদ শাহরিয়ার, অধ্যাপক আ স ম মোস্তাফিজুর রহমান চয়ন, অধ্যাপক গাজী মোশারফ হোসেন।
এছাড়াও জা‌বির কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে উপ‌স্থিত ছিলেন জনাব দেবব্রত পাল, মোঃ শহিদুল ইসলাম, আব্দুর রহিম, আব্দুর রহমান, পানু, লিটন, সজীব, সবুজ প্রমূখ।

SHARE